fbpx

কেন ফিশপন্ড রাখবেন  শপিং মলে ?  

কেন ফিশপন্ড রাখবেন  শপিং মলে ?  

১। আজকালকার অত্যাধুনিক ইট কাঠ পাথরের যান্ত্রিক শপিং মলগুলিতে একটু প্রাণের ছোঁয়া এনে দিতে পারে একটি ফিশপণ্ড ও সেখানে রাখা নানা রঙের বর্নীল অসাধারন সব মাছ। কাজেই আপনার বিলাসবহুল অত্যাধুনিক শপিং মলটিকে এনে দিন একটু প্রাণের ছোঁয়া, আজই ব্যবস্থা করুন একটি ফিশ পন্ডের।

২। একটি ভাল অত্যাধুনিক রং বেরঙের মাছ ভর্তি, প্রপার লাইটিং ও ফাউন্টেন সমৃদ্ধ ফিশপণ্ড হয়ে উঠে পারে আপনার শপিং মলের মূল আকর্ষণ। ফাঁকে ফাঁকে রাখতে পারেন সবুজ পাম গাছ। দৃষ্টি নন্দন এই পণ্ডটির আকর্ষণেই মলটিতে ছুটে আসবে অনেক প্রকৃতিপ্রেমী নারী ও শিশুরা। এতে করে আপনার মলের সেল বৃদ্ধি পাবার সম্ভাবনা বাড়বে।

৩। একটি দারুণ নান্দনিক, মনোরম ও দৃষ্টিনন্দন ফিশপণ্ড ও তার আশেপাশে বসার জায়গাটি হতে পারে আপনার শপিং মলের জন্য বিশেষ আশীর্বাদ। ক্রেতারা যখন শপিং করতে করতে ক্লান্ত হয়ে সেখানে বিশ্রাম নিবে, তখন সেই নান্দনিক মনোরম পরিবেশ তাদের মনকে করে তুলবে শান্ত ও স্নিগ্ধ। কিছু কিনতে বাদ পড়ে গেল কিনা সেটা তারা ভেবে বের করতে পারবেন এবং কিনে নিয়ে আসতে পারবেন। এভাবে এই চক্রটি চলতেই থাকবে।

এ কথা বলাই বাহুল্য যে বেশিরভাগ ক্রেতারই বাসায় ফিরে যাবার পর মনে পড়ে যায় যে সবচে গুরত্বপুর্ন জিনিসটাই কেনা বাদ পড়ে গেছে।

৪। কোন নিছক মনগড়া কল্পকথা নয়, বিশ্বের নামী সব ইউনির্ভার্সিটির পরিসংখ্যান গ্র্যাজুয়েটদের চালানো সমীক্ষায় দেখা গেছে শপিং মলগুলিতে ফিশপন্ডের উপস্থিতি মলে ক্রেতা সমাগম ও বিক্রি বৃদ্ধিতে সহায়তা করে। বিস্ময়কর হলেও সত্য একাধিক সমীক্ষায় এই একই ফলাফল পাওয়া গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *